মেনু নির্বাচন করুন
খবর

প্রধানমন্ত্রী সিলেট গেছেন

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট পৌঁছে জালালাবাদ সেনানিবাসে ১৭ পদাতিক ডিভিশনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন। আজ মঙ্গলবার সকাল নয়টা ৪৫ মিনিটে বিমানবাহিনীর এক ফ্লাইটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।
এ সময় প্রধানমন্ত্রীকে স্বাগত জানান সিলেট আওয়ামী লীগের নেতা ও প্রশাসনিক কর্মকর্তারা। ওসমানী বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রী হজরত শাহজালালের (র.) মাজার জিয়ারতে যান। সেখান থেকে তিনি হজরত শাহপরানের (র.) মাজার জিয়ারত শেষে জালালাবাদ সেনানিবাসে ১৭ পদাতিক ডিভিশনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।
নবম জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে সরকার গঠনের পর তৃতীয়বারের মতো আজ সিলেট সফরে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দশম জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে প্রধানমন্ত্রীর এ সফরে আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উত্সাহ-উদ্দীপনা বিরাজ করছে।
প্রধানমন্ত্রী আজ সাতটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পাঁচটির ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। প্রকল্পগুলো বাস্তবায়নে ব্যয় হবে প্রায় ৪০০ কোটি টাকা। উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন শেষে বিকেলে জেলার গোলাপগঞ্জ উপজেলার এমসি একাডেমি মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সিলেটে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। নিরাপত্তায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চার হাজার সদস্য নিয়োগ দেওয়া হয়েছে বলে সিলেট মহানগর ও জেলা পুলিশ সূত্রে জানা গেছে।


Share with :

Facebook Twitter